শনিবার কার ভাগ্যে শুভদৃষ্টি? কারা থাকবেন সাবধান? রইল রাশিফল (2024)

কলকাতা: রাশিফল ​​অনুসারে, আগামীকাল অর্থাৎ ২০ এপ্রিল ২০২৪, শনিবার একটি গুরুত্বপূর্ণ দিন। এই দিনে গ্রহের গতিবিধি শুধুমাত্র কিছু রাশিচক্রের জন্য সুবিধা প্রদান করতে পারে। আগামীকাল শনিবার ভাগ্যের নক্ষত্রগুলি কী নিয়ে আসছে? জেনে নিন আপনার আগামীকালের রাশিফল।

মেষ রাশি (Aries)- দিনটি ভালো যাবে। কর্মক্ষেত্রে ভাল কাজের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নেকনজরে পড়তে পারেন। কাজের দক্ষতা দিয়ে সবার প্রিয়পাত্র হয়ে উঠতে পারেন। হাঁপানির সমস্যা থাকলে আরও সমস্যা বাড়তে পারে, সাবধানে থাকা প্রয়োজন। ব্য়বসা সম্প্রসারণের জন্য যাঁরা টাকা ধার নিয়েছেন তাঁরা টাকা ফেরত দিতে পারেন। তরুণরা কোনও প্রতিযোগিতায় অংশ নিলে সাফল্য পেতে পারেন। বাবার সঙ্গে সময় কাটাতে পারেন।

বৃষ রাশি (Taurus)- কাজের জায়গায় মহিলা সহকর্মীদের কাছ থেকে অনেক সাহায্য পাবেন। তাঁদের সাহায্য সময়ে নিজের কাজ শেষ করতে পারবেন। স্বাস্থ্য এমনিতে ঠিক থাকবে কিন্তু চুল-সংক্রান্ত কোনও সমস্যা নিয়ে উদ্বেগে থাকতে পারেন। পুষ্টিকর খাবার খান, স্বাস্থ্যের যত্ন নিন। ওষুধ ব্যবসায়ীদের তাঁদের মজুতের দিকে কড়া নজর দিতে হবে। অতীতের তিক্ত স্মৃতি কিছুটা বিরক্ত করতে পারে।

মিথুন রাশি (Gemini)- কাজের জায়গায় নিজের আরও উন্নতির চেষ্টা করুন। এমনটা করতে পারলেই কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। বিরোধীদের থেকে সতর্ক হোন, তাঁরা আপনার ক্ষতির চেষ্টা করতে পারেন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সাবধানে চলাফেরা করুন। ব্যবসায়ীরা তাঁদের কাজ নিয়ে খুবই আগ্রহী হবেন। গ্রাহকদের সঙ্গে ভাল সম্পর্ক তৈরি হবে। অন্তর্মুখী স্বভাব তরুণদের সমস্যা ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে উদ্বেগে থাকতে পারেন।

কর্কট রাশি (Cancer)- কাজের জায়গায় নিষ্ঠার সঙ্গে কাজ করতে পারবেন। কাজের সুবাদেই কর্মক্ষেত্রে নিজের জন্য আলাদা একটি পরিচয় তৈরি করতে পারবেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আপনার কাজে খুশি হবেন। নিজেকে সুস্থ রাখতে দুশ্চিন্তা থেকে দূরে থাকুন। হৃদরোগীদের উদ্বেগ এড়িয়ে চলতে হবে। খুব বেশি দুশ্চিন্তা এড়িয়ে চলতে হবে, অন্যথায় তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। যাঁদের পৈতৃক ব্য়বসা রয়েছে তাঁরা এদিন বেশি ব্য়বসায় ঢুকবেন না।

সিংহ রাশি (Leo)- কর্মক্ষেত্রে সহযোগিতার মাধ্যমে কাজ করতে হবে। জুনিয়র কর্মীদের সঙ্গে নিয়ে চলতে হবে। তাঁদের সঙ্গে ভাল ব্যবহার করতে হবে। তাঁদের খুশি রাখার চেষ্টা করুন। অ্য়াসিডিটি নিয়ে ভুগতে পারেন। রাতে অল্প খাবার খান। ব্যবসায়ীরা রাগ করা এড়িয়ে চলুন। নয়তো আর্থিক ক্ষতি হতে পারে, ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন।

কন্যা রাশি (Virgo)- কাজের জায়গায় সাবধানে কাজ করুন। যে কাজই করুন, তা যাচাই করে নিন। তাড়াহুড়ো করে কাজ করলে ভুল হতে পারে। তখন তিরস্কৃত হতে পারেন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে পারেন। সামান্য সমস্য়া হলেও ডাক্তারের কাছে যান। নয়তো পরে বড় রোগ হতে পারে। অংশীদারী ব্যবসায় অংশীদারের সঙ্গে ছোটখাট বিষয়ে তর্ক হতে পারে। গুরুত্ব দিয়ে সমাধান করুন বিষয়টি। তরুণরা চালাকি করতে গেলে পস্তাতে হতে পারে।

তুলা রাশি (Libra)- এদিন কিছু ক্ষেত্রে ঝামেলাপূর্ণ হতে পারে। কর্মী কম থাকায় কাজের চাপ বাড়তে পারে। অন্য কারও কাজও করতে হতে পারে। বাতের সমস্যায় ভুগলে নিয়মিত ব্য়ায়াম করতে ভুলবেন না। খাদ্যাভ্য়াসের যত্ন নিন। নয়তো শরীর খারাপ হতে পারে। ব্যবসায়ীদের নতুন এবং অভিজ্ঞ লোকের ভারসাম্য রাখার প্রয়োজন হতে পারে। শিক্ষার্থীরা শিক্ষকদের পরামর্শ শুনে চলুন। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ বজায় রাখুন।

বৃশ্চিক রাশি (Scorpio)- যদি চাকরি সংক্রান্ত কোনও সমস্যায় থাকেন আপনি। তাহলে এ দিন সেই সমস্যার সমাধান হতে পারে। যথেষ্ট পরিমাণে জল খান, তরল খাবার খেতে হবে। নয়তো জলের অভাবে সমস্যা তৈরি হতে পারে। পেট ভাল থাকে এমন খাবার খান। স্টেশনারি ব্যবসা করা লোকদের মন্দার মুখে পড়তে হতে পারে। ধীরগতিতে চলা ব্যবসার কারণে মানসিক চাপও আপনাকে ঘিরে থাকতে পারে। পছন্দের সঙ্গীর সঙ্গে দেখা হতে পারে আপনার।

ধনু রাশি (Sagittarius) - যাঁরা হিসেব-নিকেশ বা আর্থিক বিভাগ পরিচালনার দায়িত্বে রয়েছেন তাঁরা সাবধানে কাজ করুন। নয়তো বড় ভুল করতে পারেন, তেমনটা হলে কর্মকর্তাদের কাছে তিরস্কৃত হতে পারেন। চোখের দিকে নজর রাখতে হবে। বিশেষ করে বাঁ চোখে কোনও সমস্যা হতে পারে আপনার। অসতর্ক হবেন না। ডাক্তারের কাছে যান, চিকিৎসা করাতে হবে। কাপড় ব্য়বসায়ীরা এদিন মুনাফার মুখ দেখতে পারেন। যোগাসন এবং প্রাণায়ামের করলে উপকার পাবেন।

মকর রাশি (Capricorn)- কাজের জায়গায় আড্ডা দিতে পারবেন। কর্মক্ষেত্রে আড্ডা দেওয়ার পরিকল্পনা করতে পারেন তাতে নিজের বৃত্ত বড় হবে। ইচ্ছেমতো ছুটিও পেতে পারেন আপনি। ব্যবসা স্বাভাবিক হবে, আপনি কোনও লাভ-লোকসান পাবেন না। পড়াশোনায় পূর্ণ মনোযোগ বজায় রাখা উচিত। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

কুম্ভ রাশি (Aquarius)- কাজের জায়গায় জুনিয়রদের কাজ দেখভাল করতে হতে পারে। সততার সঙ্গে সব কাজ করতে পারবেন। আপনার স্বাস্থ্যের কথা বলছি, আপনি আপনার খাদ্যাভ্যাস সম্পর্কে অসতর্ক না হলে ভাল হবে। নয়তো স্বাস্থ্যের জন্য খুব ক্ষতিকারক হবে। ব্যবসার বিজ্ঞাপন দেওয়ার জন্য সময়টি ভাল। ব্য়বসাও ভাল হবে। ভ্রমণে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন।

মীন রাশি (Pisces) - কাজের জায়গায় নতুন উপায় ব্য়বহার করার চেষ্টা করতে পারেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের আপনি পরামর্শও দিতে পারেন। মহিলারা স্বাস্থ্য নিয়ে সাবধান থাকুন। চুলের সমস্যা ও ত্বকের সমস্যায় পড়তে হতে পারে। যাঁরা পরিবহনের ব্যবসা করছেন তাঁদের জন্য শুভ যোগ। বাড়িতে শান্তি ও সুখ থাকবে। সন্তান ছোট থাকলে ভ্রমণ এড়ান, সন্তানের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

তথ্যসূত্র - এবিপি লাইভ হিন্দি

ডিসক্লেমার : কোনও রাশির জাতক বা জাতিকার ভাগ্যে কী রয়েছে সেই সংক্রান্ত কোনো মতামত এবিপি লাইভের নেই। এবিপি লাইভ জ্যোতিষ সম্পর্কিত কোনো সম্পাদকীয় / সম্পাদক-নিয়ন্ত্রিত তথ্য, পরামর্শ প্রদান করে না। প্রদত্ত পরামর্শ ও তথ্য প্রয়োগের আগে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের পরামর্শ নিন।

আরও পড়ুন: বুথে ভুয়ো পোলিং এজেন্ট! ঘাড়ধাক্কা দিলেন পুলিশ পর্যবেক্ষক

আরও দেখুন

ইন্টারনেট ভয়েস কলকে উন্নত করতে বাজারে এল ‘এয়ারটেল ওয়াই-ফাই কলিং’

শনিবার কার ভাগ্যে শুভদৃষ্টি? কারা থাকবেন সাবধান? রইল রাশিফল (2024)
Top Articles
Latest Posts
Article information

Author: Edwin Metz

Last Updated:

Views: 5869

Rating: 4.8 / 5 (58 voted)

Reviews: 81% of readers found this page helpful

Author information

Name: Edwin Metz

Birthday: 1997-04-16

Address: 51593 Leanne Light, Kuphalmouth, DE 50012-5183

Phone: +639107620957

Job: Corporate Banking Technician

Hobby: Reading, scrapbook, role-playing games, Fishing, Fishing, Scuba diving, Beekeeping

Introduction: My name is Edwin Metz, I am a fair, energetic, helpful, brave, outstanding, nice, helpful person who loves writing and wants to share my knowledge and understanding with you.